ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কোলাকুলি করলেন ছাত্রদল সভাপতি-ছাত্রলীগ সম্পাদক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
কোলাকুলি করলেন ছাত্রদল সভাপতি-ছাত্রলীগ সম্পাদক ছাত্রদলের সভাপতি রাজিব আহসান ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী কোলাকুলি করছেন/ সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়: ডাকসু নির্বাচন নিয়ে আলোচনা শেষে বিদায়ের সময় ছাত্রদলের সভাপতি রাজিব আহসানকে জড়িয়ে ধরে কোলাকুলি করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সৌহাদ্যপূর্ণ এ ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলোচনায় অংশ নিতে ক্যাম্পাসে আসেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক বাশার সিদ্দিকী।

 

ছাত্রদলের ক্যাম্পাসে উপস্থিতিতে কেন্দ্র করে কোনো অনাকাঙিক্ষত পরিবেশের সৃষ্টি হয় কি-না তা নিয়ে সকাল থেকেই সবার দৃষ্টি ছিল। বেলা সাড়ে ১১টার দিকে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ও বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আবুল বাশার ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি গাড়িতে করে সভাস্থলে আসেন। বিকেল ৪টায় আলোচনা শেষে সংবাদ সম্মেলনের পর বিদায় নেওয়ার প্রাক্কালে গোলাম রাব্বানী ও রাজিব আহসান কোলাকুলির মাধ্যমে সৌজন্য বিনিময় করেন।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, আমরা অত্যন্ত শান্তিপূর্ণভাবে আমাদের কথাগুলো বলেছি। আর ছাত্রদলের সভাপতিও অত্যন্ত সুন্দর ভাষায় তার কথাগুলো উপস্থাপন করেন। ক্যাম্পাসে সহাবস্থানের জন্য আমাদের কোনো আপত্তি নেই। সব ছাত্ররা ক্যাম্পাসে আসুক। তবে কেউ যেন পকেটে পেট্রোল বোমা নিয়ে না আসে।

ছাত্রদল নেতাদের সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের সংগঠন সাদা দলের আহ্বায়ক ওবায়দুল ইসলাম ও যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক লুৎফর রহমান।

বাংলাদেশ সময়: ২০০৭  ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এসকেবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad