ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

নির্বাচনী গণসংযোগের ঘোষণা দিলেন রাঙ্গাঁ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৫ ৮:২৩:৫২ পিএম
বক্তব্য দিচ্ছেন প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ। ছবি: বাংলানিউজ

বক্তব্য দিচ্ছেন প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ। ছবি: বাংলানিউজ

রংপুর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী কার্যক্রম শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ। 

শনিবার (১৫ সেপ্টেম্বর) গঙ্গাচড়া ডিগ্রি কলেজ সংলগ্ন গোল চত্বরে নির্বাচনী প্রচারণা কেন্দ্র ‘লাঙল কুঞ্জ’র আনুষ্ঠানিক উদ্ধোধনের সময় তিনি এ ঘোষণা দেন।

রাঙ্গাঁ বলেন, গঙ্গাচড়া-১ আসনের মার্কা হবে শুধু একটি, মহাজোট থেকে লাঙ্গল মার্কা হবে গঙ্গাচড়াবাসীর মার্কা। আমরা ইতোমধ্যে মহাজোট থেকে গঙ্গাচড়া আসনে লাঙ্গল প্রতীক দেওয়ার আহ্বান জানিয়েছিলাম। এটাই চূড়ান্ত সিদ্ধান্ত হবে। 

নির্বাচন বানচালের চেষ্টা চলছে দাবি করে তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা নির্বাচন বানচালের চেষ্টা করছে। বিএনপি-জামায়াত একজোট হয়ে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। আমরা সকল ষড়যন্ত্র প্রতিহত করবো।
 
এ সময় গঙ্গাচড়াবাসীকে একজোট হয়ে লাঙ্গল মার্কার হয়ে কাজ করার আহ্বান জানান প্রতিমন্ত্রী রাঙ্গাঁ। 

সভায় গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রংপুর জেলা জাতীয় পার্টির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খতিবার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। পরে তিনি গঙ্গাচড়া শেখ হাসিনা সেতুর ভেঙে পড়া সংযোগ সেতু পরিদর্শন করেন প্রতিমন্ত্রী। 

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14