ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

শেখ হাসিনাকে নিতে হবে জাতীয় ঐক্যের দায়িত্ব: নাজমুল হুদা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
শেখ হাসিনাকে নিতে হবে জাতীয় ঐক্যের দায়িত্ব: নাজমুল হুদা

ঢাকা: ‘জাতীয় ঐক্য করতে হলে বাকশাল কায়েম করুন। এর মধ্যে জাতীয় ঐক্যের সব ফর্মুলা দেওয়া আছে। শেখ হাসিনাকে এই ঐক্য গড়ার দায়িত্ব নিতে হবে। যাতে সবাই মিলে একটি নির্বাচন করা যায়, সবাই মিলে একটি সমঝোতার সরকার গঠন করা যায়। এ নিয়ে মাথা ভাঙ্গাভাঙ্গির দরকার নেই।’

তৃণমূল বিএনপি ও ৩২ দলীয় জোট বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) সভাপতি নাজমুল হুদা এসব কথা বলেন।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক ক্ষমতাশালী নেত্রী।

সবাই মিলে শান্তিতে থাকার জন্য সমঝোতার মাধ্যমে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে সরকার গঠনের দায়িত্ব তাকেই নিতে হবে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে পল্টনের মেহরাবা প্লাজায় আয়োজিত ‘একদলীয় সরকার বনাম বহুদলীয় সরকার’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ কৃষক শ্রমিক আওয়ামী লীগ (বাকশাল)।  

সভার প্রধান অতিথি ব্যারিস্টার হুদা বলেন, ড. কামাল হোসেন জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। কিন্তু দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল ও ক্ষমতাসীন আওয়ামী লীগকে বাদ দিয়ে কেমন জাতীয় ঐক্য গঠন করবেন তারা! এই জোটকে জাতীয় ঐক্য না বলে বরং সরকার বিরোধী ঐক্য বলা উচিৎ।

এছাড়া দেশের স্বাধীনতার ৫০বছর পূর্তি অনুষ্ঠানে সবাইকে নিয়ে উৎসব করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দায়িত্ব নেওয়ার আহ্বান জানান তিনি।  

বাকশাল সভাপতি মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে দলের অন্যান্য নেতারা উপস্থিতি ছিলেন।  
 
বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
আরএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।