ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন ধরে রাখতে আবারও শেখ হাসিনার নেতৃত্ব দরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
উন্নয়ন ধরে রাখতে আবারও শেখ হাসিনার নেতৃত্ব দরকার খুলনা বিভাগীয় ভেটেরিনারি সম্মেলনে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ

ঝিনাইদহ: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, দেশের উন্নয়ন ধরে রাখতে হলে আবারও (প্রধানমন্ত্রী) শেখ হাসিনার নেতৃত্ব দরকার।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজে আয়োজিত খুলনা বিভাগীয় ভেটেরিনারি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর ৪৭ বছরের মধ্যে প্রায় ৪৪ বছর অতিবাহিত হয়েছে।

তার মধ্যে ১৯৯৬ এর পাঁচ বছর ও ২০০৯ সালের সরকার গঠনের পর দেশের আমূল পরিবর্তন হয়েছে। এ ধরনের অর্থনৈতিক, সামাজিক অবকাঠামোর পরিবর্তনের কোনো দিক নির্দেশনা  অতীতের কোনো সরকার দিতে পারেননি।  

তিনি বলেন, দেশ এগিয়ে চলেছে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। এই অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আবারও শেখ হাসিনার নেতৃত্ব দরকার। উন্নয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

কলেজ অধ্যক্ষ আব্দুল হাইয়ে সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন- প্রাণিসম্পদ অধিদফতরের মহা-পরিচালক হীরেশ রঞ্জন ভৌমিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ সমির চন্দ্র চন্দ, প্রাণিসম্পদ অধিদফতরের খুলনা বিভাগীয় উপ-পরিচালক কল্যাণ কুমার ফৌজদার, বিসিএস লাইফস্টক অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মাহবুব আলম, বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম, বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশনের মহাসচিব ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্যাসহ অন্যান্য নেতারা।

শেষে বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশনের খুলনা বিভাগীয় কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।