[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

‘খালেদাকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১২ ২:২২:১৯ পিএম
খালেদা জিয়ার বিচার কার্যক্রম কারাগারে আদালত স্থাপনের প্রতিবাদে এ প্রতীকী অনশন কর্মসূচি

খালেদা জিয়ার বিচার কার্যক্রম কারাগারে আদালত স্থাপনের প্রতিবাদে এ প্রতীকী অনশন কর্মসূচি

রাঙামাটি: বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে অংশ নেবে না। যদি তিনি (খালেদা জিয়া) মুক্তি পান তাহলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নিবে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাঙামাটি জেলা বিএনপি আয়োজিত এক প্রতীকী অনশন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সকালে দলীয় কার্যালয় প্রাঙ্গণে খালেদা জিয়ার বিচার কার্যক্রম কারাগারে আদালত স্থাপনের প্রতিবাদে এ প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হয়।

কেন্দ্রীয় এ নেতা আরও বলেন, ‘আওয়ামী লীগ এখন জনবান্ধব সরকার নয়, স্বৈরশাসন সরকারে পরিণত হয়েছে। বাংলার জনগণ তাদের কখনো মেনে নেবে না। জনগণের আস্থার প্রতীক খালেদা জিয়াকে বন্দি করে এ জুলুম সরকার গণতন্ত্রের পথ রুদ্ধ করে দিয়েছে।’

জেলা বিএনপির সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক দীপেন তালুকদার দীপু, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির প্রমুখ।

অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন দিতে সরকারের কাছে জোর দাবি জানান বিএনপির নেতা মাহবুবুর রহমান শামীম।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ বিএনপি রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa