ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদাকে মুক্তি না দিলে যুগপৎ আন্দোলন: বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
খালেদাকে মুক্তি না দিলে যুগপৎ আন্দোলন: বুলবুল বক্তব্য রাখছেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল। ছবি: বাংলানিউজ

রাজশাহী: দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগার থেকে নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসা না দিলে যুগপৎ আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মহানগরীর ভুবন মোহন পার্কে প্রতীকী অনশন কর্মসূচি থেকে রাজশাহীর সাবেক মেয়র বুলবুল এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এ সময় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান বুলবুল।

 

কারাগারের ভেতরে আদালত স্থানাস্তরের প্রতিবাদ ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মহানগর বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই কর্মসূচির আয়োজন করে।

অনশন কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বুলবুল বলেন, এই সরকারকে আর জনগণ মানে না। এখন পুলিশ ও প্রশাসনকে দিয়ে জোর করে মানতে বাধ্য করছে। তবে এই সরকার নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাধায়ক সরকার গঠন না করে নিজেদের স্বার্থে অবৈধভাবে অন্তরবর্তীকালীন সরকার গঠন করলেই আন্দোলের মাত্রা আর গণ্ডির মধ্যে থাকবে না। বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়বে। সে সময়ে শেখ হাসিনা ও তার সরকারের কেউ পালানোর পথ পাবেন না।  

সমাবেশে অন্যদের মধ্যে রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, রাজপাড়া থানা বিএনপি'র সাধারণ সম্পাদক আলী হোসেন, শাহ্ মখদুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।