bangla news

তৃণমূল পর্যন্ত উন্নয়ন ছড়িয়ে দেওয়াই শেখ হাসিনার লক্ষ্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১১ ৭:৫৭:৫৩ পিএম
বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন

নরসিংদী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে উন্নয়নের জাদুকর হিসেবে খ্যাতি পেয়েছেন। শহর থেকে তৃণমূল পর্যন্ত উন্নয়ন ছড়িয়ে দেওয়াই তার লক্ষ্য। তাই তিনি দিন-রাত নিরলসভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলা বাংলাদেশকে নিয়ে ১০০ বছর মেয়াদী ‘ডেল্টা প্ল্যান-২১০০’ কাজ শুরু হয়েছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে বেলাব মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এসব কথা বলেন।

উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংসদ সদস্য বলেন, শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী। তাই বর্তমান আওয়ামী লীগের সময়ে খেলাধুলায়ও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ক্রিকেটে বাংলাদেশ এখন পরাক্রমশালী, ফুটবলেও ঈর্ষনীয় আন্তর্জাতিক সাফল্য এসেছে।

নাগেরবাজার ও পোড়াদিয়ায় আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধনকালে নেতা-কর্মীদের উদ্দেশ্যে নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, আগামী নির্বাচনে নতুন আওয়ামী লীগকে দেখবে দেশবাসী। আওয়ামী লীগের নেতা-কর্মীরা ব্যক্তিস্বার্থে রাজনীতি করে না, দল ও দেশের স্বার্থে রাজনীতি করে। জামায়াত-বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র স্বাধীনতার চেতনার কেউ মেনে নিবে না। তাই দেশের ক্রান্তিলগ্নে সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগ তথা শেখ হাসিনাকে পুনরায় বিজয়ী করবেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে হাবিবা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মেরাজ মাহমুদ, অ্যাডভোকেট মো. শহিদুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খালেদা আক্তার, বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ, বেলাব ইউনিয়নের চেয়ারম্যান গোলাপ মিয়া, চর উজিলাব ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান, বাজনাব ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান, পাটুলি ইউনিয়নের চেয়ারম্যান ইফরানুল হক ভূঁইয়া জামান, বিন্দাবাইন ইউনিয়নের চেয়ারম্যান গোলাপ মিয়া ও নারায়ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মোছলেহ উদ্দিন খাঁন সেন্টু প্রমুখ।

ফাইনাল খেলায় চর উজিলাব ইউনিয়ন ৩-২ গোলে উপজেলা পর্যায়ে বিজয়ী হয়েছে। রানার্স আপ হয়েছে পাটুলি ইউনিয়ন। অতিথিরা বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ বিএনপি নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-11 19:57:53