ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘নির্বাচনের আয়োজন বানচালের চেষ্টা করছে বিএনপি’

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
‘নির্বাচনের আয়োজন বানচালের চেষ্টা করছে বিএনপি’

মধুপুর (টাঙ্গাইল): আগামী নির্বাচনকে সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার জন্য সব পদক্ষেপ নেওয়া হলেও বিএনপি তা বানচালের জন্য নানাভাবে চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি।

তিনি হুঁশিয়ার করে বলেছেন, দেশ অশান্ত করতে চাইলে মুসলিম লীগের পরিণতি হবে বিএনপির। দেশ থেকে নিশ্চিহ্ন হয়ে যাবে দলটি।

   

সোমবার (১০ সেপ্টেম্বের) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদের মধুপুর অডিটরিয়ামে আয়োজিত দরিদ্রদের মাঝে টিন, সেলাই মেশিন ও নলকূপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন ড. রাজ্জাক।

অর্থমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. রাজ্জাক বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তাদের সরকার (মতিউর রহমান) নিজামীদের মন্ত্রী করে, দেশের টাকা বিদেশে পাচার করে উন্নয়ন বাধাগ্রস্ত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন গ্রামে নিয়ে এসেছেন, তার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে গেছে এর ধারাবাহিকতা রক্ষা হলে সামনের দিনে গ্রাম ও শহরের মধ্যে কোনো পার্থক্য থাকবে না।

মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন-জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার শফিউদ্দিন মনি, পৌর মেয়র মাসুদ পারভেজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, আওয়ামী লীগ নেতা বাপ্পু সিদ্দিকী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।