ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপির আন্দোলন শুধু মুখেই: ওবায়দুল কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৮
বিএনপির আন্দোলন শুধু মুখেই: ওবায়দুল কাদের বক্তব্য রাখছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

জয়পুরহাট: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ১০ বছরে ২০ বার আন্দোলনের ঘোষণা দিয়ে আন্দোলন করতে পারেনি। তাদের আন্দোলন শুধু মুখেই। তারা কোনো আন্দোলনে যেতে পারবে না। বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবেনা।

শনিবার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৬টায় জয়পুরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত রেলস্টেশনে এক সংক্ষিপ্ত পথসভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি চায় ২০১৪ সালের মতো বোমা মেরে মানুষ মারতে, আগুনে পুড়িয়ে মানুষ মারতে, তারা চায় দেশে নাশকতা ও অরাজগতা সৃষ্টি করতে।

বিএনপি আন্দোলনের নামে নাশকতা সহিংসতা করলে সাধারণ মানুষ তা প্রতিহত করবে।

জনগণের উদ্দেশে তিনি বলেন, জয়পুরহাটের মানুষ ভাল মানুষ। আমাদের ছোট খাটো ভুল ত্রুটি হতে পারে। কখনও কখনও কেউ আপনাদের সঙ্গে খারাপ আচরণ করতে পারে। আমি শেখ হাসিনার সাধারণ সম্পাদক হিসেবে আপনাদের কাছে দুঃখ প্রকাশ করছি এবং যারা অপকর্ম করেছে, খারাপ ব্যবহার করেছে তাদের বলছি সংশোধন হয়ে যান। সংশোধন না হলে মনোনয়ন পেতে কষ্ট হবে। আমলনামা জমা, এসিআর জমা সব শেখ হাসিনার হাতে। কাজেই মাস্তানি করে জনগণকে অখুশি করে কেউ নমিনেশন পাবেন না।

সভায় জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম সোলায়মান আলী প্রমুখ।

এর আগে তিনি জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশনে পৃথক এক পথ সভায় বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।