ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘একাত্তরের পরাজিত শক্তি আবারও তৎপর’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৮
‘একাত্তরের পরাজিত শক্তি আবারও তৎপর’ স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

সুনামগঞ্জ: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, একাত্তরের পরাজিত শক্তি আবারও তৎপর হয়ে উঠেছে। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ট্যাকেরঘাট এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, ‘বাংলার মানুষের উপর আমাদের বিশ্বাস আছে।

আমরা জানি বাংলার মানুষ যে উন্নয়নের ছোঁয়া পেয়েছে, শিক্ষার আলো পেয়েছে এবং স্বাস্থ্যের অধিকার পেয়েছে সে কারণে তারা আজ শেখ হাসিনার জন্য ঐক্যবদ্ধ। তাই ২০১৪ সালের মতো কোনো অপশক্তি এ উন্নয়নের ধারাকে ব্যাহত করতে পারবে না। ’

আগামীতেও শেখ হাসিনা নেতৃত্বে দেশ এগিয়ে যাবে উল্লেখ করে তিনি বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান মেনে অনুষ্ঠিত হবে। আবারও আওয়ামী লীগ জনগণের ভোটে সরকার গঠন করবে। একাত্তরের পরাজিত শক্তি বার বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালিয়েছে, এখনও তারা ও সক্রিয় রয়েছে। এ শক্তি দেশকে আবারও অস্থিতিশীল করতে চায়। ’

আমু বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে পরিচিত পেয়েছে। এ দেশ সম্ভাবনাময় দেশ। বিশ্বের প্রায় সব দেশই এখানে বাংলাদেশে বিনিয়োগ করতে চাইছে।

তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খাঁর সভাপতিত্বে আয়োজিত জনসভায় আরও বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলকাছ উদ্দিন খন্দকারসহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad