ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেহেরপুরে বিএনপি-জামায়াতের ৪৪ জন আটক, ২৫ ককটেল উদ্ধার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৮
মেহেরপুরে বিএনপি-জামায়াতের ৪৪ জন আটক, ২৫ ককটেল উদ্ধার  

মেহেরপুর: মেহেরপুরের তিন উপজেলার বিভিন্ন স্থানে নাশকতার আশঙ্কায় সাঁড়াশি অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ৪৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২৫টি ককটেল উদ্ধার করা হয়েছে। 

বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) ভোর রাত পর্যন্ত জেলার তিনটি উপজেলার বিভিন্ন গ্রামে পুলিশের একাধিক টিম এ অভিযান চালায়।  

পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নির্দেশে মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর থানা পুলিশ জেলার বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের এসব নেতাকর্মীদের আটক করে।

এসময় তাদের কাছ থেকে ২৫টি ককটেল উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশ।  

পুলিশ সুপারের কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে, গাংনী থানা পুলিশ ২৩ জন, সদর থানা পুলিশ ১৯ জন ও মুজিবনগর থানা পুলিশ ২ জনকে আটক করে।  
পুলিশের পক্ষ থেকে বিস্ফোরক দ্রব্য অাইনে পৃথক দু’টি মামলা দিয়ে আটক নেতাকর্মীদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে কন্ট্রোল রুম।
  
এদিকে, জেলা বিএনপির পক্ষে সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বর্তমান সরকার বিরোধী দলকে ভীত সন্ত্রস্ত করতে নির্বিচারে বিএনপি ও জামায়াতের নেতা কর্মীদের গ্রেফতার করছে। তিনি এসব মিথ্যা মামলায় নির্বিচারে গ্রেফতার ও হয়রানি বন্ধ ও গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

বাংলাদেশ সময়: ০৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।