bangla news

ইভিএম নিয়ে বিএনপির বিরোধিতা নির্বাচনে প্রভাব ফেলবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-০২ ৩:৫৯:৫৮ এএম
মাদারীপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। ছবি: বাংলানিউজ

মাদারীপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন সংক্ষেপে ইভিএম ব্যবহারে বিএনপির বিরোধীতা কোনো প্রভাব ফেলবে না বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। 

রোববার (২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে মাদারীপুর সার্কিট হাউজে জয়বাংলা উৎসব প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

এসময় তিনি বলেন, নির্বাচন গ্রহণযোগ্য ও স্বচ্ছ করার লক্ষ্যে একশ’ আসনে ইভিএম ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। ইভিএম কেনার ব্যাপারে নির্বাচন কমিশনের সিদ্ধান্তই চূড়ান্ত। কয়েকটি স্থানীয় সরকার নির্বাচনে এরই মধ্যে ইভিএম ব্যবহার করে সফলতা পেয়েছে নির্বাচন কমিশন। এক সময় মানুষ সিল দিতেও পারতো না, সিল দেয়া শিখেছে। তেমনি ইভিএম পদ্ধতি একবার চালু হলে মানুষ সেটার প্রতিও আস্থা পাবে। একটি নির্বাচনে ইভিএম ব্যবহার হলেই মানুষের চর্চা হয়ে যাবে, জনগণ ভালোভাবে এটি বুঝতে পারবে।

আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছে জনগণের ওপর ভিত্তি করে, কোনো চক্রান্ত করে আওয়ামী লীগ সরকার গঠিত হয়নি। বিএনপি ষড়যন্ত্র ও চক্রান্তে বিশ্বাস করে, তারা বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় এসেছিল, যোগ করেন মন্ত্রী। 

জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার, মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র নুরুল আলম বাবু চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান কালু খানসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-02 03:59:58