ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

তরুণ প্রজন্ম আ.লীগকে ভোট দেবে না: মওদুদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
তরুণ প্রজন্ম আ.লীগকে ভোট দেবে না: মওদুদ ব্যারিস্টার মওদুদ আহেমদ। ফাইল ফটো

নয়াপল্টন থেকে: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, কোটা সংস্কার আন্দোলন ও শিক্ষার্থীদের বিক্ষোভে সরকার দাবি মেনে নেওয়ার কথা বলে ওয়াদা ভঙ্গ করেছে। এর মাসুল আওয়ামী লীগ সরকারকে দিতে হবে। তরুণ প্রজন্ম আর কোনোদিন আওয়ামী লীগকে ভোট দেবে না।

শনিবার (১ সেপ্টেম্বর) বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন। জনসভার মঞ্চ স্থাপন করা হয়েছে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে।

 

এতে সভাপতিত্ব করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।  

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির জনসভা।  ছবি: শাকিল/বাংলানিউজব্যারিস্টার মওদুদ বলেন, দেশের সবচেয়ে বড় ট্রাজেডি ৪৭ বছর পরও গণতন্ত্রের জন্য লড়াই করতে হচ্ছে। এ লড়াই এ আমাদের জয়ী হতে হবে। ইনশাআল্লাহ আমরা জয়ী হবো।  

সরকারের সমালোচনা করে তিনি বলেন, আইনজীবীরা খালেদা জিয়ার জামিনের জন্য যতবার চেষ্টা করেছি, ততবার সরকার আটকে দিয়েছে। আইনি প্রক্রিয়ায় নেত্রীর মুক্তি সম্ভব নয়, তার মুক্তির একমাত্র পথ রাজপথ, তাই রাজপথে আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

জনসভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা, যুগ্ম মহাসচিব ও সম্পাদকমণ্ডলীর সদস্যসহ তৃণমূলের বিভিন্ন পর্যায়ের নেতারাও উপস্থিত রয়েছেন।  

** এভাবে দেশ চলতে পারে না: জমির উদ্দিন

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮ 
এমএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।