ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বিএনপি প্রাসাদে বসে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
‘বিএনপি প্রাসাদে বসে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসে’ ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: বিএনপি সব সময় ষড়যন্ত্র করে প্রাসাদে বসে ক্ষমতায় আসে বলে মন্তব্য করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। 

শুক্রবার (৩১ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীরবাজারে ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন বলেন।  

আইনমন্ত্রী বলেন, ‘পাকিস্তান এবং বাংলাদেশের আমলে আওয়ামী লীগ জনগণের সরাসরি ভোটে বার বার ক্ষমতায় আসে।

নির্বাচনে জনগণ ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে হোক, আর সরাসরি ভোট দিক, তা আমাদের কাছে গ্রহণযোগ্য। আমরা সব সময় জনগণের ওপর নির্ভরশীল। ’ 

সরকার জনগণের ওপর আস্থা হারিয়ে যন্ত্রের ওপর ভর করেছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে আনিসুল হক বলেন, ‘তিনি কথা তো বলেন এমন, যেগুলোর সঙ্গে তথ্য বা সত্যের কোনো মিল নেই। আওয়ামী লীগ সব সময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে। জনগণ প্রত্যক্ষভাবে ভোট দিয়েছে। কোনো মেশিন দ্বারা নয়। ’

শুভেচ্ছা বিনিময়কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, আইনমন্ত্রী সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার জীবন, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন, আইনমন্ত্রীর পি.এ শফিকুল ইসলাম সোহাগ প্রমুখ।  

এর আগে আইনমন্ত্রী আনিসুল হক ঢাকা থেকে ট্রেন যোগে আখাউড়ায় আসেন। পরে উপজেলার গাজীর বাজার, ছয়গড়িয়া, রাজেন্দ্রপুরসহ কর্নেল বাজারে সাধারণ মনুষের সঙ্গে ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।