ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে উপযুক্ত জবাব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে উপযুক্ত জবাব স্মরণসভায় বক্তব্য রাখছেন মেয়র সাঈদ খোকন/ছবি: শাকিল

ঢাকা: আন্দোলনের নামে কোনো বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করলে বিএনপিকে উপযুক্ত জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ার করে দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাঈদ খোকন। 

 

তিনি বলেছেন, গণতান্ত্রিক উপায়ে বিএনপি আন্দোলন করতে পারে। কিন্তু আন্দোলনের নামে কোনো বিশৃঙ্খলা করলে, মানুষের গায়ে হাত দিলে তার উপযুক্ত জবাব দেওয়া হবে।

জনগণকে সঙ্গে নিয়ে বিএনপির কালো হাত ভেঙে দেওয়া হবে। এর জন্য আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে। আপনারা প্রস্তুত থাকুন, প্রয়োজনে ডাক দেওয়া হবে।
 
শুক্রবার (৩১ আগস্ট) মহানগর নাট্য মঞ্চে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র সাঈদ খোকন।

ব্যবসায়ীদের সমন্বয়ে শাহবাগ থানা ২০ নং ওয়ার্ডের পক্ষ্য থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে এ স্মরণ সভার আয়োজন করা হয়।
 
এসময় সাঈদ খোকন আরও বলেন, নতুন যে জোট হয়েছে সেটা বিএনপির নতুন ষড়যন্ত্রের জন্য বিকল্প জোট। তবে যত ষড়যন্ত্রই হোক সব ষড়যন্ত্র মোকাবিলা করা হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করে অর্থনৈতিক মুক্তি ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। এটা সবার দায়িত্ব। ব্যবসায়ীসহ সবার প্রতি আমি আহ্বান জানাই, এ দায়িত্বটা আপনারা পালন করবেন।
 
স্মরণ সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, বিএনপি ষড়যন্ত্র ও মিথ্যাচারের রাজনীতি করছে। শোককে শক্তিতে পরিণত করে আমরা সব ষড়যন্ত্র প্রতিহত করবো। কোনো মিথ্যাচার করলে, গুজব ছড়ালে, সন্ত্রাসী কর্মকাণ্ড করলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।  

ব্যবসায়ী সমন্বয় পরিষদের নেতা আবজাল হোসেন এমপির সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকুর রাহমান, সাধারণ সম্পাদক এমএ হাসিদ খান, ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আওয়াল, ব্যবসায়ী নেতা শাজাহান মিয়া প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮ 
এসকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।