ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির ঐক্য দীর্ঘদিনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির ঐক্য দীর্ঘদিনের শোকসভা সফল করার লক্ষ্যে গণসংযোগ

নরসিংদী: নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন কামাল বলেছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির ঐক্য দীর্ঘদিনের। আর যে শক্তি আজকে এক হয়েছে তাদেরকে আমরা জনগণের শক্তি মনে করি না।

বুধবার (২৯ আগস্ট) বিকেলে মনোহরদী সরকারি ডিগ্রি কলেজ মাঠ থেকে শোকসভা সফল করার লক্ষ্যে গণসংযোগ চলাকালে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীকে উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য বলেন, ‘ষড়যন্ত্রকারীরা বিভিন্ন সময় উন্নয়ন যাত্রাকে ব্যাহত করার জন্য দেশকে অস্থিতিশীল করে সহজপথে ক্ষমতায় আসার জন্য চেষ্টা করেছে।

আমরা মনে করি তারা সামরিক শাসনের অনেকটা উচ্ছিষ্ট অংশ। এ ষড়যন্ত্র প্রতিহত করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার চলছেন। ’

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘এলাকায় বিএনপির কোনো নেতার অবস্থান নেই। আকাশ থেকে তো ভোট পড়বে না। তারা কি চাচ্ছে? তারা অন্য আশায় আছে। পেছনের দরজা দিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে চাচ্ছে। আমরা তাদেরকে সুষ্ঠু রাজনীতির মাঠে স্বাগত জানাই। আমরা বিশ্বাস করি উন্নয়নের এ অগ্রযাত্রা জনগণ আমাদের স্বপক্ষে আছে এবং আগামী নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করব। ’

৩১ আগস্ট শোকদিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শোকসভার আয়োজন করা হয়েছে। শোকসভা সফল করার লক্ষ্যে সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের নেতৃত্বে মনোহরদী কলেজ থেকে শুরু হয়ে হাতিরদিয়া, বগাদী, শেখেরবাজার, চালাকচর, ড্রেনেরঘাট, লেবুতলা, চন্দনবাড়ি এলাকায় গণসংযোগ করেন। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েকশত নেতাকর্মী মোটরসাইকেল ও মাইক্রোবাস নিয়ে গণসংযোগে অংশ নেয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, কৃষি বিষয়ক সম্পাদক বজলুর হক বজলু, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, সদস্য এ কে এম জহিরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি লায়ন এইচ এম ইকবাল, সাধারণ সম্পাদক রাশেদুল আলম রাশেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান শফিকুল, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ নাঈদ, উপজেলার কৃষক লীগের আহ্বায়ক মো. রজমান আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুল হক মিলন, সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, খিদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।