ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে পদবঞ্চিত ছাত্রদলের বিক্ষোভ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
বরিশালে পদবঞ্চিত ছাত্রদলের বিক্ষোভ  টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

বরিশাল: ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীদের সঠিক মূল্যায়নের দাবিতে বরিশালে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে ছাত্রদলের নেতা-কর্মীরা।

বুধবার (২৯ আগস্ট) দুপুরে নগরের সদররোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এর আয়োজন করে পদবঞ্চিত বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের নেতারা।

মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম জনির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জেলা ছাত্রদল সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান মুন্না, আখতারুজ্জামান সাব্বির, ফাহিম, নাজমুল হোসেন বাপ্পি প্রমুখ।  

প্রতিবাদ সভা চলাকালে নেতা-কর্মীরা টায়ারে আগুন দিয়ে বিক্ষোভ প্রদর্শন করে এবং কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্য করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।  

সভায় বক্তারা বলেন, যারা রাজপথে থেকে দীর্ঘদিন ধরে আন্দোলন সংগ্রাম করে আসছে। হামলা-মামলা, নির্যাতনের শিকার হচ্ছে তাদের দিয়ে কমিটি গঠন না করে নিষ্ক্রিয়দের দিয়ে বরিশালে ছাত্রদলের কমিটি করা হয়েছে।  

এ সময় বক্তারা বরিশাল মহানগর ও জেলার কমিটি অবিলম্বে বাতিলের দাবি জানান। দাবি পূরণ না হলে ছাত্রদলের এই পদবঞ্চিতদের আন্দোলন শুধু বরিশালেই সীমাবদ্ধ থাকবেনা বলে হুঁশিয়ারি দেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।