ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে স্বেচ্ছাসেবক দলের মানববন্ধন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
বরিশালে স্বেচ্ছাসেবক দলের মানববন্ধন  বরিশালে সেচ্ছাসেবক দলের মানববন্ধন 

বরিশাল: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জে এম আমিনুল ইসলাম লিপনের মুক্তির দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল জেলা স্বেচ্ছাবেক দলের আয়োজনে বুধবার (২৯ আগস্ট) বেলা ১১টায় সদররোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়।  

বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান আউয়ালের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ মেজবা উদ্দিন ফরহাদ।

 

তিনি বলেন, এই সরকারের হাতে দেশ আজ নিরাপদ নয়। তারা অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য দেশের সম্পদ অন্যের হাতে তুলে দিচ্ছে। আবার লুটপাটের মধ্যদিয়ে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

আরও বক্তব্য রাখেন- বরিশাল উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু, বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জনি, বাকেরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাসির হাওলাদার, বরিশাল সদর উপজেলা স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক মানিক হাওলাদার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।