ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বঙ্গবন্ধুর খুনিরা তার আদর্শও চিরতরে হত্যা করতে চেয়েছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
বঙ্গবন্ধুর খুনিরা তার আদর্শও চিরতরে হত্যা করতে চেয়েছিল বক্তব্য রাখছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী, বর্তমান পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি এমপি। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: সাবেক পররাষ্ট্রমন্ত্রী, বর্তমান পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি এমপি বলেছেন, ১৫ আগস্ট রাতে খুনিরা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করে এদেশ থেকে চিরতরে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলতে চেয়েছিল। 

কিন্তু তারা তা পারেনি। তবে, তারা আজও ষড়যন্ত্র করে যাচ্ছে।

কাজেই এ ব্যাপারে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে, যোগ করেন দীপু মনি।

বুধবার (২৯ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতীয় শোকদিবস ও বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এ বি এম রেজওয়ানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৪ আসনের এমপি ড. মোহাম্মদ শামছুর হক ভুঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল ও জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ।

সভা শেষে সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও ভাষাবিদ এম এ ওয়াদুদের জীবনীর বই তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।