ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় মামলা

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে।

এ হামলার ঘটনায় সোমবার (২৭ আগস্ট) থানায় একটি মামলা দায়েরও করা হয়েছে।

এর আগে রোববার (২৬ আগস্ট) সন্ধ্যায় বানারীপাড়া উপজেলার বাইশারি বাজার সংলগ্ন এলাকায় তাদের ওপর হামলার ঘটনা ঘটে।

আহত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার বাংলানিউজকে জানান, রোববার সন্ধ্যার পরে তিনি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাতাব উদ্দিনসহ নেতাকর্মীরা বাইশারি বাজারে যাচ্ছিলেন।

বাজারের কাছাকাছি এলে প্রতিপক্ষ রুম্মান, শাকিল, সাব্বির, জুয়েল ফকির ও সোহেল মেম্বারসহ ১৫/২০ জনের একটি গ্রুপ তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার বাম হাত ভেঙ্গে যায় এবং তিনিসহ সবাইকে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করা হয়।

এ সময় তাদের হামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মাহাতাব উদ্দিন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, ছাত্রলীগের কর্মী সুমন সিদ্দিকী ও মনোয়ার হোসেন আহত হন।

এদের মধ্যে ফোরকান আলী হাওলাদার রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এবং পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী বানারীপাড়া হাসপাতালে ভর্তি হন।

এদিকে এ ঘটনায় সোমবার ফোরকানের বাবা তাজেম আলী হাওলাদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান।

বাংলা‌দেশ সময়: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।