ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার মনোবল শক্ত, দেশবাসীর কাছে দোয়া কামনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮
খালেদার মনোবল শক্ত, দেশবাসীর কাছে দোয়া কামনা খালেদা জিয়ার সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: বাংলানিউজ

ঢাকা: খালেদা জিয়া শারীরিকভাবে অসুস্থ জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তবে দেশনেত্রীর (খালেদা জিয়া) মনোবল শক্ত রয়েছে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।   

শনিবার (২৫ আগস্ট) বিকেলে পুরান ঢাকার নাজিম উদ্দিন সড়কের ঢাকা কেন্দ্রীয় কারাগারের ফটকে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।  

এর আগে খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে বিকেল ৪টার দিকে কারাগারে প্রবেশ করেন মির্জা ফখরুল।

পরে সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।  

মির্জা ফখরুল বলেন, তার (খালেদা জিয়া) সঙ্গে কোনো রাজনৈতিক বা সাংগঠনিক আলাপ হয়নি। তিনি বর্তমানে অসুস্থ, তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিয়েছি। তার মনোবল শক্ত, তিনি দেশবাসীর কাছে দেয়া চেয়েছেন।  

‘খালেদা জিয়ার বিরুদ্ধে কয়েকটি মামলায় জামিনে রয়েছেন। আরও দুটি মামলা রয়েছে। আশা করি এগুলোতেও তার জামিন হয়ে যাবে। ’
বিএনপি মহাসচিব বলেন, আমি বিকেল চার সময় এসেছিলাম। ঈদের দিনও এসেছিলাম কিন্তু আজ অনুমতি হয়েছে।  

এর আগে গত ২২ আগস্ট ঈদের দিন খালেদার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মির্জা ফখরুলসহ বিএনপির সিনিয়র কয়েকজন নেতা। ওইদিন তাদের কারা কর্তৃপক্ষ জানায়, দেখা হবে না।

 তবে একই দিন বিকেলে কারাগারে খালেদার সঙ্গে দেখা করেন তার ছয় স্বজন। বাসা থেকে নেওয়া রান্না করা খাবার খালেদার কাছে পৌঁছানোর অনুমতি দেয়নি কারা কর্তৃপক্ষ।  

গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি দলীয় নেত্রীর সঙ্গে এর আগেও কয়েকবার দেখা করে করেন মির্জা ফখরুল।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।