ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

চকরিয়া থেকে নিখোঁজ ছাত্রলীগ নেতা যশোরে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৮
চকরিয়া থেকে নিখোঁজ ছাত্রলীগ নেতা যশোরে আসফি চৌধুরী। (ফাইল ফটো)

যশোর: তিন দিন ধরে নিখোঁজ থাকার পর কক্সবাজারের চকরিয়া উপজেলার স্থানীয় ছাত্রলীগ নেতা আসফি চৌধুরীকে (২৫) যশোরে পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) বেলা পৌনে ১১টার দিকে স্থানীয়দের সহযোগিতায় ওই যুবক নিজেই যশোর কোতোয়ালি মডেল থানায় এসে হাজির হয়। তবে শারীরিক অসুস্থতা জনিতকারণে তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি কর্মকর্তা দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) কাইয়ুম আলী বাংলানিউজকে জানান, সকালে একটি রিকশাযোগে ওই যুবক থানায় আসেন। তবে ঘুমে আচ্ছন্ন থাকায় সে খুব বেশি কথা বলতে পারছে না, এজন্য তাৎক্ষণিকভাবে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একইসঙ্গে তার পরিবারকে জানানো হয়েছে।

তিনি আরও জানান, ওই যুবক নিজেকে পদধারী ছাত্রলীগ নেতা হিসেবে পরিচয় দিয়ে জানিয়েছেন গত (২০ আগস্ট) চকরিয়া থেকে তাকে অপহরণ করে মাইক্রোবাসযোগে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে তাকে যশোরের ঝিকরগাছা এনে ছেড়ে দেয় অপহরণকারীরা। পরে স্থানীয়রা তাকে যশোরের গাড়িতে তুলে দিলে সে চাঁচড়া বাসস্টান্ডে নামে, এরপর এক রিকশাচালক তাকে থানায় নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৮
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।