ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নির্বাচন ছাড়া ক্ষমতা হস্তান্তরের কোনো সুযোগ নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
নির্বাচন ছাড়া ক্ষমতা হস্তান্তরের কোনো সুযোগ নেই নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান

মাদারীপুর: দেশে নির্বাচন ব্যতীত ক্ষমতা হস্তান্তরের আর কোনো সুযোগ নেই উল্লেখ করে নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি যতই সন্ত্রাস সৃষ্টির চেষ্টা করুক না কেনো, তাতে কোনো লাভ হবে না। কেননা বিগত দিনেও সন্ত্রাস সৃষ্টি করে বিএনপির কোনো লাভ হয়নি।

বুধবার (২২ আগস্ট) সকালে মাদারীপুর পৌর ঈদগাহ মাঠে ঈদুল আজহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, ‘বিএনপি নির্বাচনে না আসলেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

বিএনপি ছাড়াও অনেক রাজনৈতিক দল আছে, যারা জাতীয় নির্বাচনে অংশ নিবেন এবং আগামী নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। ’

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধুর ত্যাগের মধ্যে দিয়ে দেশ স্বাধীন হয়েছে। সংবিধান অনুযায়ী পাঁচ বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই বিধান যথাযথভাবে অনুসরণ করেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে বিএনপি না আসার ব্যাপার তাদের দলের সিদ্ধান্ত। ’

এসময় উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।