ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে আসা ছাড়া বিএনপির বিকল্প নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
নির্বাচনে আসা ছাড়া বিএনপির বিকল্প নেই বক্তব্য রাখছেন বাণিজ্যমন্ত্রী

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী সংসদ নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। বিএনপি যতোই বলুক তাদের নির্বাচনে আসা ছাড়া কোনো বিকল্প নেই। এরপরও যদি তারা না আসে তবে তাদের অস্তিত্ব থাকবে না।
 

মঙ্গলবার (২১ আগস্ট) দুপুরে ভোলা সদরের চরসামাইয়া ইউনিয়নে জাতীয় শোক দিবসের আলোচনা ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

বাণিজ্যমন্ত্রী বলেন, ২০১৪ সালের নির্বাচন বিএনপি বানচালের চেষ্টা করেছিলো।

কিন্তু তারা ব্যর্থ হয়েছে। এবারও তারা ব্যর্থ হবে। নির্বাচন বানচালের ক্ষমতা কারোর নেই।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অধীনে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। সেই নির্বাচন হবে অংশগ্রহণমূলক নির্বাচন। আমাদের প্রত্যাশা সেই নির্বাচনে সব দল অংশগ্রহণ করবে। কোন দল যদি অংশগ্রহণ না করে তাহলে নির্বাচন থেমে থাকবে না।

চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মেম্বারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, জেলা আওয়ামী যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মাতাব্বর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।