[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
bangla news

জাতীয় পার্টির প্রতিবাদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৯ ৬:২০:৪১ এএম
বাংলানিউজের লোগো

বাংলানিউজের লোগো

ঢাকা: ‘পার্টির নেতারাই বিশ্বাস করেন না এরশাদকে’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে জাতীয় পার্টি। 

পার্টি, পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও শীর্ষ নেতাদের হেয় প্রতিপন্ন করতেই সংবাদটি করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়েছে। প্রতিবাদলিপিতে বলা হয়, যখন একাদশ সংসদ নির্বাচনের চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি, তখন উদ্দেশ্যপ্রণোদিত এমন সংবাদ সাধারণ মানুষের মধ্যেও বিভ্রান্তি সৃষ্টি করছে।

এতে আরও বলা হয়, আমরা বিশ্বাস করি, আগামী দিনগুলোতে জাতীয় পার্টির রাজনীতি নিয়ে তৈরি সংবাদ প্রকাশে আরও সত্যনিষ্ঠ ও সচেতন হবেন কর্তৃপক্ষ।


প্রতিবেদকের বক্তব্য
ডজন খানেক সিনিয়র নেতা যারা বিগত নির্বাচন এরশাদের নির্দেশে বয়কট করেছিলেন, আবার কয়েকজন রয়েছেন যারা নির্বাচন করেছিলেন। তাদের বক্তব্য নিয়েই রিপোর্ট করা হয়েছে। সঙ্গতকারণেই তারা তাদের নাম প্রকাশ করতে নিষেধ করেছেন।

নিউজে ২০১৪ সালের নির্বাচনের সময়ে ঘটনাক্রম ও কিছু নেতাদের ভূমিকার আংশিক বর্ণনা করা হয়েছে। ঘটনাক্রম সম্পর্কে পার্টির পক্ষ থেকে কোনো আপত্তি তোলা হয়নি। এতেই বিষয়টি অনেকটা পরিষ্কার হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এসআই/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db