[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

দেশ গঠনে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৮ ১১:৫০:৫২ এএম
বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

নাটোর: ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক উল্লেখ করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিলে তিলে এ সংগঠন গড়ে তুলেছেন। আগামী দিনে দেশ গঠনে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

শনিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘আগে ভালো ছাত্র হতে হবে, তারপর ছাত্রলীগে নেতৃত্ব দিতে হবে। কারণ গৌরবান্বিত সংগঠনের দিকে দৃষ্টি রয়েছে ছাত্র সমাজের। তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে হবে। বেশি বেশি বই পড়তে হবে। মাদক, সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে এবং প্রত্যেকে প্রযুক্তিতে এগিয়ে যেতে হবে।’

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে পলক বলেন, ‘ছাত্রলীগই পারে নতুন প্রজন্মের কাছে সঠিক ইতিহাস তুলে ধরতে, মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে এবং জনগণের কাছে শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় ও দোয়া মাহফিলের আয়োজন করে সিংড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সিংড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, সিংড়া সরকারি কলেজের ভিপি সজিব আহমেদ জুয়েল, সভাপতি সাদ্দাম হোসেন সাব্বির, সাধারণ সম্পাদক মুনির হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাঈল বাপ্পি, সাধারণ সম্পাদক জুনাইদ হাসান জয় প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ ছাত্রলীগ নাটোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache