[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

বরিশালে সরওয়ারের বাসার সামনে ছাত্রদলের বিক্ষোভ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৮ ১০:০৩:১৬ এএম
বিক্ষোভকালে বরিশাল ছাত্রদলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

বিক্ষোভকালে বরিশাল ছাত্রদলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের দাবিতে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরওয়ারের বাস ভবনের সামনে বিক্ষোভ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার (১৮ আগস্ট) দুপুরে বিক্ষোভকালে ছাত্রদলের নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দেন।

এ বিষয়ে বরিশাল জেলা ছাত্রদল নেতা সোহেল রাঢ়ী বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ছাত্রদলের কমিটি না হওয়ায় আমরা দুপুর ১২টার দিকে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরওয়ারের বাসভবনে যাই। এ সময় আমাদের জেলা ছাত্রদলের কমিটির বিষয়ে তার কাছে বলি, যারা ত্যাগী তারা যেনো কমিটিতে পদ পদবি পান সে বিষয়ে অনুরোধ জানাই। এ সময় তিনি বিষয়টি দেখবেন বলে আমাদের আশ্বস্ত করেন। 

তিনি বলেন, আমরা খবর পেয়েছি ব্যবসায়ীদের নিয়ে ছাত্রদলের কমিটি গঠনের পায়তারা চালাচ্ছে একটি মহল। আমাদের দাবি দীর্ঘদিন যারা মাঠে রয়েছে, হামলা মামলার শিকার হয়েছেন তাদের কমিটিতে জায়গা দেওয়া হোক। কোনো সুখ পাখিকে জেলা ছাত্রদলের সভাপতি বা সম্পাদক করা হলে আমরা সেই কমিটি মেনে নেবো না। কেন না দলের জন্য আমাদের ত্যাগ রয়েছে কিন্তু ওই ব্যবসায়ীদের তো কোনো ত্যাগ নেই। তাই আমরা চাই দলের জন্য যারা জেল খাটেছেন, হামলা-মামলার স্বীকার হয়েছেন তাদের কমিটিতে ভালো পদে রাখা হোক।

বিক্ষোভকালে বিএম কলেজ ছাত্রদল নেতা আসিফ আল মামুন, মো. মাসুমসহ ছাত্রদল নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa