ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

‘কোমলমতিরা ঘরে গেলেও থেমে নেই ষড়যন্ত্রকারীরা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
‘কোমলমতিরা ঘরে গেলেও থেমে নেই ষড়যন্ত্রকারীরা’ মানববন্ধনে বক্তব্য রাখছেন ড. হাছান মাহমুদ, ছবি: বাংলানিউজ

ঢাকা: কোমলমতি শিক্ষার্থীরা ঘরে ফিরে গেলেও ষড়যন্ত্রকারী থেমে নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর কোমলমতি শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়ায় তারা (কোমলমতি শিক্ষার্থীরা) ঘরে ফিরে গেলেও থেকে নেই বিএনপি-জামায়াত ও ১/১১ এর কুশিলবরা। তারা কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

শুক্রবার (১৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, ষড়যন্ত্রকারীরা (বিএনপি-জামায়াত) অন্যদের আন্দোলনকে পরগাছার মতো আটকে ধরে থাকার চেষ্টা করেছে। প্রথমে তারা তেল গ্যাস কমিটির আন্দোলন এরপর কোটা আন্দোলন আর সবশেষ আমাদের কোমলমতি ছাত্রদের নিরাপদ সড়কের দাবিতে করা আন্দোলনে মিশে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলো। কিন্তু বরাবরের মতো সবখানেই ব্যর্থ হয়েছেন তারা।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্র করে হত্যা করেছিল স্বাধীনতাবিরোধীরা। এখনো ষড়যন্ত্র লিপ্ত রয়েছে রাজনৈতিকভাবে পরাজিতরা। তাই সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

এসময় আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা কাউছারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথসহ সেচ্ছাসেবক লীগের মহানগর, থানা ও ওয়ার্ড়ের বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।