[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মহেশখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৫ ৩:২২:৫৮ পিএম
কুপিয়ে হত্যা। প্রতীকী ছবি

কুপিয়ে হত্যা। প্রতীকী ছবি

কক্সবাজার: জায়গা-জমি সংক্রান্ত শত্রুতার জের ধরে কক্সবাজারের মহেশখালীতে জিয়াবুল হক (৪০) রাসে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে একদল সন্ত্রাসী।

বুধবার (১৫ আগস্ট) রাত ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে বিকেলে সাড়ে ৫টায় মাতারবাড়ি বাংলা বাজারে প্রকাশ্য দিবালোকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার হাত ও পা শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয় সন্ত্রাসীরা।

নিহত জিয়াবুল হক উপজেলার মাতারবাড়ীর মগডেইল গ্রামের ফরিদুল আলমের ছেলে এবং মাতারবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সহ সভাপতি।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, চিংড়ী ঘেরের জমি নিয়ে দীর্ঘদিন ধরে যুবলীগ নেতা জিয়াবুলের সঙ্গে একই এলাকার সামশুল অালমের বিরোধ ছিল। বুধবার জিয়াবুল হক ব্যবসায়ীক প্রয়োজনে মাতারবাড়ী বাংলা বাজারে গেলে প্রতিপক্ষ শামসুল আলমের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালিয়ে  ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাত ও দুই পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলে।


নিহতের ভাই ইউপি মেম্বার সরওয়ার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী শামসু সহ একদল সন্ত্রাসী আমার ভাইকে শতশত লোকজনের সামনে কুপিয়ে হত্যা করেছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, হত্যাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২১০৮
টিটি/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার কুপিয়ে হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa