ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

পঁচাত্তরে শুধু বঙ্গবন্ধু নয়, গণতন্ত্রকেও হত্যা করা হয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
পঁচাত্তরে শুধু বঙ্গবন্ধু নয়, গণতন্ত্রকেও হত্যা করা হয় সঞ্চয়ী অর্থের চেক ও সনদ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি শেখ ফজলুল করিম সেলিম

গোপালগঞ্জ: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ‘পঁচাত্তরের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকেই নয়, সেদিন বাংলাদেশে গণতন্ত্র, মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক রাজনীতিকে হত্যা করা হয়েছিল।'

তিনি বলেন, 'খুনি মোস্তাক ও জিয়া বাংলাদেশকে দ্বিতীয় পাকিস্তান বানানোর জন্য এমন কোনো অপকর্ম নেই যা তারা করেনি। ’

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরইআরএমপি-২ প্রকল্পের গোপালগঞ্জ-২ সংসদীয় আসনের ২৮টি ইউনিয়নের ২৮০ নারী কর্মীদের সঞ্চয়ী অর্থের চেক ও সনদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি)।  

এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছলেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু প্রমুখ।

পরে প্রধান অতিথি ২৮০ নারী কর্মীদের প্রত্যেকের হাতে সঞ্চয়ী অর্থের ৭৫ হাজার টাকার চেক ও সনদপত্র তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।