ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ভিজিএফ’র চাল কেলেঙ্কারি বরদাশত করা হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
ভিজিএফ’র চাল কেলেঙ্কারি বরদাশত করা হবে না চেক ও সনদ বিতরণ অনুষ্ঠানে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম

জামালপুর: বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেছেন, হতদরিদ্রদের ভিজিএফ'র চাল কেলেঙ্কারি কোনোভাবেই বরদাশত করা হবে না। তিনি যদি দলীয় লোকও হন, তারও রক্ষা নেই।

রুরাল এমপ্লয়মেন্ট অ্যান্ড রোড মেইনটেন্যান্স (আরএমপি) প্রকল্পে নিয়োজিত ১০৮ জন নারীদের সঞ্চয়ের ৭২ হাজার টাকার চেক ও সনদ বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

শনিবার (১১ আগস্ট) দুপুরের দিকে মেলান্দহ উপজেলা পরিষদ হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নির্বাচনের আগে দলের ভাবমূর্তি বজায় রেখতে সরকারের কর্মকাণ্ডকে দৃষ্টান্ত স্থাপনের লক্ষ্যে রেখে প্রতিমন্ত্রী বলেন, ‘অমুক-তমুক কোটা ভিজিএফ’র মধ্যে চলবে না। দলের কোটার নামে ভিজিএফ’র চাল আত্মসাতকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ’ 

চাল বিতরণে চেয়ারম্যান-মেম্বরদের কারসাজি ও দলবাজির প্রতি কোনো ধরণের দুর্বলতা প্রদর্শন না করতে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) নির্দেশ দেন অনুষ্ঠানের প্রধান অতিথি  বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।     

উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও তামিম আল ইয়ামীন।

এতে আরও বক্তব্য রাখেন- ময়মনসিংহ অঞ্চলের স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) তত্ত্বাবধায়ক এএনএম এনায়েতুল্লাহ, উপজেলা চেয়ারম্যান একেএম হাবিবুর রহমান, মেয়র শফিক জাহেদী রবিন, জেলা এলজিইডি’র এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী শফিকুল ইসলাম তালুকদার, আওয়ামী লীগ সভাপতি আ. রাজ্জাক সুজা, দুরমুঠ ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবেরী মাস্টার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।