ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সিলেটে কোনো ‘ভাই লীগ’ কমিটি হবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
সিলেটে কোনো ‘ভাই লীগ’ কমিটি হবে না নেতাকর্মীর উদ্দেশে কথা বলছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে কোনো গ্রুপ ভিত্তিক বা ‘ভাই লীগ’ কমিটি হবে না বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

তিনি বলেন, যারা ছাত্রলীগ করবেন, তাদের জীবনবৃত্তান্তের তালিকা করে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দেওয়া হবে। তিনি যে দু’টি নাম ঠিক করে দেবেন, তারাই হবেন সভাপতি-সাধারণ সম্পাদক।

ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বগ্রহণ শেষে শুক্রবার (১০ আগস্ট) সংক্ষিপ্ত সফরে মাজার জিয়ারতে এলে ওসমানী বিমানবন্দরে পৌঁছে নেতাকর্মীর উদ্দেশে তিনি এসব কথা বলেন।

গোলাম রাব্বানী বলেন, সিলেট ছাত্রলীগে নানা সমস্যা উৎরে আগামী সেপ্টেম্বর মাসেই জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি দেওয়া হবে। ছাত্রলীগের নেতা হতে হলে শ্রম আর মেধা দরকার।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণ (র.) মাজার জিয়ারত করে বিকেলেই ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করেন।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।