[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

বিশ্ববিদ্যালয়ছাত্র আকিবের চিকিৎসা ভার নিলো আ’লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-০৯ ১:৩৩:৪৮ পিএম
আহত আকিবকে দেখতে হাসপাতালে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

আহত আকিবকে দেখতে হাসপাতালে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

ঢাকা: সংঘর্ষে আহত বেসরকারি নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ছাত্র আশরাফুল ইসলাম আকিবের চিকিৎসার ব্যয় ভার আওয়ামী লীগ বহন করবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

প্রধানমন্ত্রীর নির্দেশে বৃহস্পতিবার (০৯ আগস্ট) রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আকিবকে দেখতে গিয়ে তিনি এ কথা জানান। 

এ সময় আহত আকিবের চিকিৎসার জন্যে নগদ দুই লাখ টাকা তার মায়ের হাতে তুলে দেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, যারা দেশে অরাজকতা সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে সরকার সজাগ রয়েছে। যারা শিক্ষার্থীদের ওপর হামলা করেছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। কেউ-ই রেহাই পাবে না।  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে আকিবের মা ও সহপাঠীরা। ছবি: বাংলানিউজ

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে বলেন, সম্প্রতি গুরুতর আহত অবস্থায় আকিবকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। পরে তাৎক্ষণিক তিনি আকিবের চিকিৎসার দেখভাল করার জন্যে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেবকে দায়িত্ব দেন। 

সে অনুযায়ী আকিবকে দেখতে এসে প্রাথমিকভাবে তার চিকিৎসার জন্য দুই লাখ টাকা দেওয়া হয়েছে এবং আওয়ামী লীগ তার চিকিৎসা ব্যয় বহন করবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। 

এ সময় আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আহত আকিবের মা এবং তার সহপাঠীরা উপস্থিত ছিলেন। 

এদিকে আকিবের সহপাঠী সাব্বির আহমেদ বাংলানিউজকে জানান, আকিবের মাথায় বেশ জখম রয়েছে। চিকিৎসকরা বলেছেন, তার অবস্থা এখন বিপদমুক্ত। 

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ ওবায়দুল কাদের
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache