ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নাশকতার পথ বেছে নিয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৮
আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নাশকতার পথ বেছে নিয়েছে বক্তব্য রাখছেন বিএম মোজাম্মেল হক

শরীয়তপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন ভিন্ন পথ বেছে নিয়েছে। তারা দেশে নৈরাজ্য ও নাশকতা সৃষ্টি করে আবার ক্ষমতা দখল করতে চায়।

বৃহস্পতিবার (০৯ আগস্ট) দুপুর ২টায় শরীয়তপুর পৌর অডিটরিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগ এ শোকসভার আয়োজন করে।

 

বিএম মোজাম্মেল হক বলেন, কোমলমতি ছাত্র-ছাত্রীরা যখন ন্যায়সঙ্গত নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নেমেছিলো তখন সরকার তাদের ন্যায়সঙ্গত দাবির প্রতি একাত্মতা ঘোষণা করে সব দাবি মেনে নেয়। ঠিক তখনই বিএনপি ছাত্রদের আন্দোলনে বিভিন্ন উষ্কানি দিয়ে দেশে অরাজকতা ও নাশকতা সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত হয়। কিন্তু ছাত্র-ছাত্রীরা যখন তাদের ষড়যন্ত্র বুঝতে পারলো তখন তারা ক্লাসে ফিরে গেলো। এমনিভাবে বিএনপি তাদের আন্দোলনে ব্যর্থ হয়ে বিভিন্ন সময় দেশে ষড়যন্ত্র ও নাশকতা সৃষ্টির পায়তারা করে আসছে।  

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম তপাদার, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মির্জা হজরত আলী, নুরুল আমিন কোতোয়াল, আব্দুস সালাম হাওলাদার, সৈয়দ নাসির উদ্দিন, ডা. খালেদ শওকত আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।