ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে মিথ্যাচার করছে বিএনপি: সাদিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে মিথ্যাচার করছে বিএনপি: সাদিক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর গণসংযোগ/ছবি: বাংলানিউজ

বরিশাল: আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, বরিশালে খুবই সুন্দর নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। বরিশালে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার কথা আমরা শুনিনি। আমরা আশা করছি বরিশালে সুষ্ঠু নির্বাচন হবে। 

মঙ্গলবার (২৪ জুলাই) বরিশাল নগরের খালেদাবাদ কলোনিতে গণসংযোগ করার সময় তিনি এ সব কথা বলেন।

বিএনপির নির্বাচন সুষ্ঠু না হওয়ার আশঙ্কাসহ প্রচার-প্রচারণায় বাধা দেয়ার অভিযোগের বিষয়ে সাদিক আব্দুল্লাহ বলেন, প্রার্থী হিসেবে বলবো তারা (বিএনপি) এ মিথ্যাচার করছে, যাতে নির্বাচনটা প্রশ্নবিদ্ধ হয় এবং সুষ্ঠু না হয়।

তিনি বলেন, বলতে গেলে অনেক কথা বলা প্রয়োজন, তাদেরও তো অনেক কর্মকাণ্ড রয়েছে, তারপরও আমরা তা বলতে চাইনা। আমরা জনগণের পেছনে দৌড়াচ্ছি, দ্বারে দ্বারে যাচ্ছি ভোট চাওয়ার জন্য। কিন্তু তারা (বিএনপি) তা না করে সদররোডে ফটোসেশন করে এসব কথা বলছে। তারা কোন কলোনি কিংবা বস্তিতে গিয়ে ভোট চাচ্ছে বা কোন ঘরে গিয়ে ভোট চাচ্ছে। তারা কোথাও ভোট চাচ্ছে না, সদররোডের মতো মেইন জায়গায় দাঁড়িয়ে মিডিয়া ফোকাস নিচ্ছে এবং এ কথাগুলো বলছে।

সাদিক আরও বলেন, সকাল থেকে আমরা প্রচার-প্রচারণা চালাচ্ছি, বৃষ্টির মধ্যে স্বতস্ফূর্ত জনগণ প্রার্থীকে দেখা বা প্রার্থীর সঙ্গে আলাপ করার জন্য দাঁড়িয়ে আছেন। আমিও ভোটারদের কাছে যাচ্ছি মনের কথা বলার জন্য। আমরা ওনাদের কথা যেমন শুনছি, তেমনি তাদেরও আমাদের কথা বলছি। নৌকার জন্য ভোট চাচ্ছি। ইনশাআল্লাহ ৩০ তারিখের নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করবেন ভোটাররা।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
এমএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।