ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

রাজনীতি

ইউনাইটেডে মাহমুদুর রহমান, দেখতে গেলেন ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২২ ০৩:২৫:৫৮ পিএম
ইউনাইটেডে মাহমুদুর রহমান, দেখতে গেলেন ফখরুল আহত মাহমুদুর রহমান

ঢাকা: কুষ্টিয়ায় ছাত্রলীগের কর্মীদের হামলায় আহত আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২২ জুলাই) রাত ৯টায় তাকে সেখানে ভর্তি করা হয়।

বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি হামলায় আহত মাহমুদুর রহমানকে নিয়ে কুষ্টিয়া থেকে যশোর হয়ে ঢাকায় আসেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, মাহমুদুর রহমানকে দেখতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ইউনাইটেড হাসপাতালে যান। তাকে জরুরি বিভাগে নেওয়া হয়েছে। সেখানে চিকিৎসকদের পরামর্শ মতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
  
এর আগে রোববার সকালে একটি মামলায় হাজিরা দিতে কুষ্টিয়া আদালতে যান মাহমুদুর রহমান। মামলায় জামিন নিয়ে আদালত থেকে বের হওয়ার মুখে ছাত্রলীগ নেতাকর্মীদের বাধার মুখে প্রায় ৪ ঘণ্টা সেখানে অবরুদ্ধ থাকেন। পরে ‍পুলিশ পাহারায় বের হয়ে গাড়িতে উঠলে হামলার শিকার হন। তার মাথায় ইটের আঘাত লেগে রক্তক্ষরণ হয়।

এরপর একটি অ্যাম্বুলেন্সে করে তাকে কুষ্টিয়া থেকে যশোর নিয়ে যাওয়া হয়। যশোর থেকে বিমানে ঢাকা বিমানবন্দর নেমে আবার অ্যাম্বুলেন্সে করে তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

তার সঙ্গে ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইজে) এর একাংশের মহাসচিব এম আব্দুল্লাহ ও সম্মিলিত পেশাজীবী পরিষদের নেতা প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু। তাদের সঙ্গে যোগ দেন বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম।
 
বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এমএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa