bangla news

আদালত থেকে রক্তাক্ত অবস্থায় বের হলেন মাহমুদুর রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২২ ৭:২১:৪৬ এএম
রক্তাক্ত অবস্থায় কুষ্টিয়া আদালত চত্বর থেকে বের হচ্ছেন মাহমুদুর রহমান। ছবি: বাংলানিউজ

রক্তাক্ত অবস্থায় কুষ্টিয়া আদালত চত্বর থেকে বের হচ্ছেন মাহমুদুর রহমান। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া:  মানহানি মামলায় জামিন পাওয়ার সাড়ে ৪ ঘণ্টা পর কুষ্টিয়া আদালত ভবন থেকে রক্তাক্ত অবস্থায় বের হলেন দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। 

রোববার (২২ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে তিনি আদালত চত্বর থেকে বের হয়ে আসেন। এর আগে দুপুর ১২টা থেকে আদালত এলাকায় তাকে ঘিরে রেখেছিল ছাত্রলীগের কর্মীরা।

আরো পড়ুন>>
** কুষ্টিয়ায় আদালত ভবনে অবরুদ্ধ মাহমুদুর রহমান

পরে ১টার দিকে তিনি সঙ্গীদের সঙ্গে আদালত থেকে বের হওয়ার মুহূর্তে আদালত ভবনের প্রতিটি দ্বারে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে আটকে দেয়। এসময় তিনি পুনরায় আদালতের এজলাসে আশ্রয় নেন। পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়।

মাহমুদুর রহমানের গাড়ি ভাঙচুর করা হচ্ছে। ছবি: বাংলানিউজপ্রত্যক্ষদর্শীরা জানান, তার ওপর ব্যাপকভাবে ইট-পাথর নিক্ষেপ করা হয়। এতে তিনি আহত হন। পরে তার গাড়িটিও ভাঙচুর করে ছাত্রলীগের কর্মীরা।

সম্মিলিত পেশাজীবী পরিষদ কুষ্টিয়ার সদস্য সচিব অ্যাডভোকেট শামীম উল হাসান অপু বাংলানিউজকে জানান, দীর্ঘ সময় এ অবস্থা বিরাজ করায় বিষয়টি আদালতকে জানিয়ে তিনি লিখিতভাবে পুলিশ প্রোটেকশনের জন্য আবেদন করেন। পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়। এতে তিনি আহত হন। পরে তার গাড়িটি ভাঙচুর করা হয়।

তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে যশোর হাসপাতালে নেওয়া হচ্ছে বলে জানা গেছে। 

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হামলা কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-07-22 07:21:46