[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

রাজশাহী নগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২০ ২:৪৩:৫৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহী জামায়াতে ইসলামীর দুই নেতাকে শুক্রবার (২০ জুলাই) রাতে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমির অ্যাডভোকেট আবু মো. সেলিম (৫০) ও মতিহার থানা জামায়াতের আমির ওয়ালিউল ইসলাম টিপু (৪৭)।

আবু মো. সেলিমের বাড়ি নগরের কলাবাগান এলাকায়। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ। 

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র  সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জামায়াত নেতা সেলিমের বিরুদ্ধে জেলার পুঠিয়া থানায় দুটি নাশকতার মামলা রয়েছে। গ্রেফতারের পর তাকে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

অন্যদিকে টিপুর বাড়ি নগরের ডাশমারী এলাকায়। রাতে মতিহার থানা পুলিশ তাকে মিজানের মোড় থেকে গ্রেফতার  করে। পরে তাকে থানায় নেওয়া হয়। 

পুলিশ কর্মকর্তা ইফতে খায়ের আলম জানান, টিপুর বিরুদ্ধে আরএমপির কাটাখালী থানায় দুটি নাশকতার মামলা রয়েছে। গ্রেফতারের পর তাকে সেখানকার থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

শনিবার (২১ জুলাই) সকালে জামায়াতের এই দুই নেতাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম।

বাংলাদেশ সময়: ০০৪১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এসএস/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache