ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অন্যান্য দল

রাসিক মেয়রপ্রার্থী মুরাদ মোর্শেদের প্রচারণা শুরু

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
রাসিক মেয়রপ্রার্থী মুরাদ মোর্শেদের প্রচারণা শুরু রাসিক মেয়র প্রার্থী মুরাদ মোর্শেদের প্রচারণা

আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) নির্বাচনে রাজশাহী গণমঞ্চ ও গণসংহতি আন্দোলন সমর্থিত মেয়রপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদের নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে।

বুধবার (১১ জুলাই) সকাল ১১টায় নগরীর ভুবনমোহন পার্কে শহীদ মিনারে মহান মুক্তিযুদ্ধে ও নানা আন্দোলন-সংগ্রামের বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি দিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু হয়।  

এ সময় গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি ও মেয়রপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদসহ অন্যান্য নেতারা শ্রদ্ধাঞ্জলি দিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন।

এরপর হাতি প্রতীক বরাদ্দ পাওয়া মেয়রপ্রার্থী মুরাদ মোর্শেদ দলীয় নেতা জোনায়েদ সাকিসহ সাহেববাজার কাপড়পট্টিতে বিভিন্ন দোকানে জনসংযোগ করেন।

জনসংযোগ চলাকালে গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি উপস্থিত গণমাধ্যম কর্মীদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন, যেভাবে যত ঘনত্বে মাত্র একজন প্রার্থীর ফেস্টুনে শহর ছেয়ে গেছে তা স্পষ্টতই নির্বাচন আচরণবিধির লঙ্ঘন।

প্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ বলেন যে, জনসংযোগের সময় এটি স্পষ্ট হয়েছে যে, মানুষ পরিবর্তন চায়। এই পরিবর্তন প্রত্যাশী মানুষরা বর্তমান প্রধান দুই দলের প্রার্থীদের দুর্নীতি-লুটপাটের নীতির বাইরে একটি দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন চায়। তাদের কাছ থেকে আমরা বিপুল সাড়া পাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জুলাই ১১, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।