[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে মানুষ নিরাপদ ও শান্তিতে থাকেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৯ ৬:৪৫:২৬ পিএম
উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেছন সুজিত রায় নন্দী। ছবি: বাংলানিউজ

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেছন সুজিত রায় নন্দী। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে মানুষ নিরাপদ ও শান্তিতে থাকেন। তার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে।

সোমবার (০৯ জুলাই) দুপুরে চাঁদপুর পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নিশি বিল্ডিং এলাকার নতুন রাস্তায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে শেখ হাসিনা দুর্বার আন্দোলন গড়ে তুলেছেন। এ কারণে জঙ্গিবাদ নিয়ন্ত্রণ ও মাদক নির্মূলে কাজ করা সম্ভব হচ্ছে। যুব সমাজ হচ্ছে দেশের আগামী দিনের কর্ণধার। তাদের দক্ষ জনশক্তি হিসেবে রুপান্তর করাই সরকারের লক্ষ্য।

নারীদের উদ্দেশে তিনি আরও বলেন, সরকার নারীদের অগ্রাধিকার দিয়েছে। নারী-পুরুষের মধ্যে বৈষম্য কমিয়ে তিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। নারীরা সমাজের অলঙ্কার। তাদের কোনভাবেই অবহেলা করা যাবে না।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুর রহিম গাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম হোসেন জুয়েলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ গাজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান, জেলা মহিলা যুবলীগের সভাপতি ফরিদা ইলিয়াছ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪৪২ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa