[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নাটোরে সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রীর জনসংযোগে হামলায় আহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৯ ১১:৪২:৪৪ এএম
প্রেসক্লাবে এসে হামলার বর্ণনা দেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহাদ আলী সরকার। ছবি বাংলানিউজ

প্রেসক্লাবে এসে হামলার বর্ণনা দেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহাদ আলী সরকার। ছবি বাংলানিউজ

নাটোর: সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহাদ আলী সরকারের নির্বাচনী জনসংযোগে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে আহত হয়েছেন একজন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দু’জনকে আটক করেছে।

সোমবার (০৯ জুলাই) সন্ধ্যার দিকে সদর উপজেলার শিবদুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। 

রাত ৮টার দিকে নাটোর প্রেসক্লাবে এসে বর্ণণা দিয়ে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার। একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

আহাদ আলী সরকার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশা অনুযায়ী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইতে বিকেলে তিনি মোটরসাইকেলে করে নেতাকর্মীদের নিয়ে জনসংযোগে বের হন। সন্ধ্যার দিকে শিবদুরগ্রামে জনসংযোগ করছিলেন তারা। এসময় অস্ত্রধারী ছয়-সাতজন তিনটি মোটরসাইকেলে এসে তাদের লক্ষ্য করে সাত-আট রাউন্ড গুলি বর্ষণ করেন। এতে বাধা দিতে গেলে হামলাকারীরা যুবলীগ কর্মী মিঠুনকে কিল-ঘুষি মেরে আহত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মানিক ও শাহাদত নামে দু’জনকে আটক করে থানায় নিয়ে যায়। 

এ হামলার ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে গুলি বর্ষণের বিষয়টি তারা নিশ্চিত নন। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য মানিক ও শাহাদত নামে দু’জনকে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এদিকে, পুলিশের হাতে আটক মানিকের বাবা মোস্তফা ও মা ফাতেমা বেগম রাতে প্রেসক্লাবে এসে জানান, ঘটনার সঙ্গে তাদের ছেলে জড়িত নন। মানিক ড্রাইভিং পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে আটক হন। 

ঘটনার সময় তাদের বাড়ির দরজা-জানালা ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ করেন তারা।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa