ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

কোটার নামে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, জুলাই ৭, ২০১৮
কোটার নামে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বক্তব্য রাখছেন ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

চাঁদপুর: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, কোটা সংস্কার আন্দোলনের নামে একটি সংঘবদ্ধ চক্র সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করছে। এর আগেও তারা বহু ষড়যন্ত্র করেছে। কিন্তু তারা সফল হতে পারেনি, এখনো পারবে না।

শনিবার (০৭ জুলাই) দুপুর ২টায় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন।

নির্বাচনের আগ পর্যন্ত সম্মেলন ও আলোচনা সভায় আমাদের নেতাকর্মীদের সরকারের উন্নয়নের কথা বলতে হবে। শেখ হাসিনার কথা মানুষের কানে পৌঁছাতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, আপনাদের বক্তব্যের ধরণ পাল্টাতে হবে। নেতাকর্মীদের প্রশংসা করার প্রয়োজন নাই। শেখ হাসিনার কথা বলেন। নির্বাচনে সাধারণ জনগণ কোন কথা বললে আকৃষ্ট হবে সেসব কথা বলেন। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারী, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রহুল আমিন, মতলব দক্ষিণ উপজেলা সভাপতি মুক্তিযোদ্ধা এইচএম গিয়াস উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।