[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৬ ৫:২৫:৩১ এএম
হরিজন সম্প্রদায়ের আলোচনা সভায় বক্তব্য রাখছেন দীপু মনি। ছবি: বাংলানিউজ

হরিজন সম্প্রদায়ের আলোচনা সভায় বক্তব্য রাখছেন দীপু মনি। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: বাংলাদেশ হরিজন (হেলা) সমাজকল্যাণ সংগঠনের নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ কমিটি পরিচিতি ও আলোচনা সভা চাঁদপুরে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ জুলাই) দুপুরে শহরের পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন স্বর্ণখোলা রোড হরিজন কলোনিতে এ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি।

এসময় দীপু মনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব জাতিগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন। হরিজন সম্প্রদায়ের নারীদের কাজের সুযোগ আগের চেয়ে বেড়েছে। আগামীতে তাদের জন্য আরো সুযোগ সুবিধা বৃদ্ধি করবেন। তারা যেন কোনো প্রকার বৈষম্যের শিকার না হন সে দিকে দৃষ্টি দেয়া হবে। এছাড়া হরিজন সম্প্রদায়ের শিক্ষিত ছেলেদেরও বিভিন্ন স্থানে চাকরির ব্যবস্থা করা হবে।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রদ্বীপ দাস হেলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিষ্ণু হরিজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

আরও বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক বিধান চন্দ্র দাস জনি চাঁদপুর জেলা সমাজপতি শ্যামল হরিজন। সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য, চাঁদপুর জেলা সংগঠনের সদস্য ও সুধীজন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮ 
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db