[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

রাসিক নির্বাচনে প্রার্থিতা ফিরে পেলেন মুরাদ মোর্শেদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৪ ২:০৬:০৬ এএম
মনোনয়পত্র জমা দেওয়ার দিন কর্মী-সমর্থকদের সঙ্গে মুরাদ মোর্শেদ

মনোনয়পত্র জমা দেওয়ার দিন কর্মী-সমর্থকদের সঙ্গে মুরাদ মোর্শেদ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থিতা ফিরে পেলেন মুরাদ মোর্শেদ। গণসংহতি আন্দোলনের রাজশাহী জেলা আহ্বায়ক মেয়র প্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদের প্রার্থিতা বাতিল করা হয়েছিল গত ০১ জুলাই।

এরপর আপিলের মাধ্যমে বুধবার (০৩ জুলাই) প্রার্থিতা ফিরে পেলেন এই প্রার্থী। ফলে এখন নির্বাচন অংশ নিতে তার আর কোনো বাধা রইলো না। 

জানতে চাইলে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাসিক নির্বাচনে আপিল কর্তৃপক্ষের প্রধান রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত ০১ জুলাই যাচাই-বাছাইয়ের মুরাদ মোরশেদের প্রার্থিতা বাতিল করেন রিটার্নিং অফিসার। তবে তিনদিনের মধ্যে তার আপিলের সুযোগ রয়েছে বলে জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা আতিয়ার রহমান।

পরে অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ প্রার্থিতা ফিরে পেতে রাজশাহী বিভাগীয় কমিশনারের কাছে আপিল করেন। পরে শুনানি শেষে বুধবার তার আপিল আবেদন মঞ্জুর করা হয়।

এর আগে গত ২৮ জুন বিকেলে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

নাগরিক মর্যাদা প্রতিষ্ঠা এবং দুর্নীতিমুক্ত ও নাগরিকবান্ধব রাজশাহী সিটি করপোরেশন গড়ে তোলার স্লোগানে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদকে এরইমধ্যে তার দল গণসংহতি আন্দোলন কেন্দ্রীয়ভাবে সমর্থন দিয়েছে। গত ২২ জুনে মহানগরীর সাহেববাজারস্থ মুনলাইট গার্ডেনে এক সুধী সমাবেশে গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি এ ঘোষণা দেন।

এদিকে, নির্বাচন কমিশনের ঘোষিত তফশিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই এবং ১০ জুলাই প্রতীক বরাদ্দ। ৩০ জুলাই সকাল ৮টা থেকে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৮
এসএস/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa