[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

খালেদার মুক্তির দাবিতে আমরণ অনশনের আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৩ ৩:৫২:১৪ এএম
বিএনপি নেতা মেজর (অব.) আক্তারুজ্জামান (ফাইল ফটো)

বিএনপি নেতা মেজর (অব.) আক্তারুজ্জামান (ফাইল ফটো)

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আহুত সমাবেশ ও অনশন কর্মসূচি সফল করার আহ্বান জানিয়েছেন সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা মেজর (অব.) মো. আখতারুজ্জামান। 

মঙ্গলবার (০৩ জুলাই) দুপুরে সাবেক এ সংসদ সদস্য বাংলানিউজকে বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্মসূচি ঘোষণা করেছেন।

ঘোষণা অনুযায়ী আগামী ৫ জুলাই (বৃহস্পতিবার) সারাদেশে প্রতিবাদ সমাবেশ এবং ৯ জুলাই (সোমবার) ঢাকায় প্রতীকী অনশন কর্মসূচি অনুষ্ঠিত হবে।

কর্কসূচিতে তৃণমূল নেতাকর্মীদের অংশ নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, কর্মসূচি সফল করতে প্রতিটি জেলা, উপজেলা থেকে সাধারণ জনগণকে সম্পৃক্ত করে জেলা বিএনপির নেতৃত্বে সমাবেশে অংশ নিতে হবে। সমাবেশ সফল করতে হবে।

এছাড়া আগামী ৯ জুলাইয়ের প্রতীকী অনশন কর্মসূচিকে আমরণ অনশন কর্মসূচিতে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে আখতারুজ্জামান বলেন, কর্মসূচিতে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিক সংগঠনসহ তৃণমূল নেতাকর্মীদের অংশ নিতে হবে।

শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করা হবে উল্লেখ করে তিনি বলেন, খালেদার জিয়ার মুক্তির স্লোগান ছাড়া কর্মসূচিতে অন্যকোনো স্লোগান দেওয়া যাবে না।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৮
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa