ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ’লীগ ঐক্যবদ্ধ, বিজয় নিশ্চিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
আ’লীগ ঐক্যবদ্ধ, বিজয় নিশ্চিত মনোনয়নপত্র দাখিল শেষে বদর উদ্দিন আহমদ কামরানের ব্রিফিং-ছবি-আবু বকর

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ  ও সুসংগঠিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক আমার হাতে তুলে দিয়েছেন। যে কারণে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। 

বৃহস্পতিবার (২৮ জুন) মনোনয়নপত্র দাখিল শেষে ব্রিফিংকালে তিনি সাংবাদিকদের একথা বলেন।  

তিনি বলেন, আমি এই নগরের বাসিন্দা।

এখানে হেসে খেলে বড় হয়েছি। প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দিয়েছেন। আশা রাখি নগরবাসী নৌকা প্রতীকে বিজয়ী করে সম্মান রাখবেন।  

নেতাকর্মী নিয়ে শোডাউন করে মনোনয়ন দিতে আসার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন কমিশনের নিয়মানুযায়ী আমরা পাঁচজন রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে নমিনেশন দিয়েছি। আওয়ামী লীগ বড় দল, বাইরে নেতাকর্মীরা উচ্ছ্বাস করলে এর দায়ভার আমি নেবো না।  

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী সিলেট সফরকালে আলীয়া মাঠে বলেছিলেন, সিলেটের উন্নয়নের দায়িত্ব তিনি নিয়েছেন। এরপর সিলেট নগরের উন্নয়নে অনেক টাকা বরাদ্দ দিয়েছেন। কিন্তু বরাদ্দ করা টাকা সঠিকভাবে খরচ হয়নি বলে দাবি করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
এনইউ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।