ঢাকা, মঙ্গলবার, ৪ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

খুলনা মহানগর জামায়াতের আমীরের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২ সেপ্টেম্বর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-৩০ ২:০৪:১৩ এএম

পুলিশী কাজে বাধা দেওয়া, পুলিশের বেতার যন্ত্র ছিনতাই ও জনমনে ত্রাস সৃষ্টির অভিযোগে খুলনা মহানগর জামায়াতের আমীরসহ ৪৭ আসামির বিরুদ্ধে দ্রুত বিচার আইনে দায়ের করা মামলার অভিযোগ গঠনের শুনানি আবারও পেছানো হয়েছে।

খুলনা: পুলিশী কাজে বাধা দেওয়া, পুলিশের বেতার যন্ত্র ছিনতাই ও জনমনে ত্রাস সৃষ্টির অভিযোগে খুলনা মহানগর জামায়াতের আমীরসহ ৪৭ আসামির বিরুদ্ধে দ্রুত বিচার আইনে দায়ের করা মামলার অভিযোগ গঠনের শুনানি আবারও পেছানো হয়েছে।

আজ সোমবার খুলনা মহানগর দ্রুত বিচার আদালতের বিচারক আবু শামীম আজাদ আগামী ২ সেপ্টেম্বর অভিযোগ গঠন শুনানির পরবর্তী তারিখ ধার্য করেন।

আদালত সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’কে জানায়, মামলার নথি জেলা ও দায়রা জজ আদালতে পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট আদালতে মামলা সংক্রান্ত নথি না থাকায় সপ্তমবারের মতো এ মামলার অভিযোগ গঠন শুনানি পেছানো হয়েছে।

এর আগে একই কারণে আদালত আরও ছয়বার অভিযোগ গঠন শুনানির তারিখ পরিবর্তন করেন। ১৯ জুলাই প্রথম অভিযোগ গঠন শুনানির কথা ছিল।

গত ১২ জুলাই খুলনার সদর থানার উপপরিদর্শক মনিরুল ইসলাম মামলার অভিযোগপত্র দাখিল করেন।

খুলনা সদর থানার উপপরিদর্শক কাজী রেজাউল করিম বাদী হয়ে গত ৩০ জুন খুলনা মহানগর আমীর সাবেক সংসদ সদস্য মিয়া গোলাম পরোয়ারকে প্রধান আসামি করে ৪৭ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। মামলার ২৪ আসামি জামিনে মুক্ত রয়েছেন।

এ মামলায় ৩৭ জনকে সাক্ষী করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-30 02:04:13