ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

‘রাজারা নেই, চুনোপুটিরা মরছেন’

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জুন ২২, ২০১৮
‘রাজারা নেই, চুনোপুটিরা মরছেন’ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: বাংলানিউজ

রংপুর: চলমান মাদকবিরোধী অভিযানকে সমর্থন জানিয়ে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে মাদক দমন প্রয়োজন। যারা মাদক বিক্রি করে সমাজ নষ্ট করছেন, তাদের মৃত্যুতে আমার কোনো শোক নেই। তবে রাজপ্রাসাদ সব খালি, রাজারা নেই। চুনোপুটিরা মরছেন।

শুক্রবার (২২ জুন) রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, কারা মাদক বিক্রি করেন, আমরা জানি।

সেই রাজারা নেই। যারা মরছেন, তারা চুনোপুটি। অভিযান শুরু হয়েছে। এ অভিযান সফল হোক আমরা আশা করি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আমিও ছয় বছর জেলে ছিলাম। হাসপাতাল তো দূরের কথা চিকিৎসকের মুখ পর্যন্ত দেখতে দেওয়া হয়নি। ওরা চেয়েছিল আমি যেনো মরে যাই। আল্লাহ আমাকে রক্ষা করেছেন। ’

জাপা চেয়ারম্যান বলেন, হাসপাতাল নির্ধারণ করে দেওয়া ঠিক না। যেহেতু খালেদা জিয়ার স্বামী সেনাবাহিনীতে ছিলেন। সেনা পরিবারের একজন সদস্য হিসেবে তিনি সিএমএইচ-এ যেতে পারেন।

আসন্ন সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, নির্বাচনে আওয়ামী লীগের অবস্থান ভালো। আশা করি তারা জয়ী হবে। কমিশন বার বার বলছে, নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচন না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না। আশা করছি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমদ বাবলু ও মেজর (অব.) খালেদ আখতার, মহানগর জাতীয় পার্টি সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা সাধারণ সম্পাদক ফখরুজ্জামান জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, সাংগঠনিক সম্পাদক মুন্সি আবদুল বারী, শামীম সিদ্দিকী, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ২২, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।