ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘খালেদার শারীরিক অবস্থা নিয়ে নতুন ইস্যু খুঁজছে বিএনপি’ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
‘খালেদার শারীরিক অবস্থা নিয়ে নতুন ইস্যু খুঁজছে বিএনপি’  সড়ক পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ওবায়দুল কাদের

কুমিল্লা: খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে নতুন ইস্যু খুঁজছে বিএনপি। বিএনপির নেতাকর্মীরা বলেছেন, খালেদা মাইল্ড স্ট্রোক করেছেন। কিন্তু কারাগারের চিকিৎসকরা বলেছেন, তার সুগার প্রবলেম হয়েছে। তার শারীরিক অবস্থা নিয়ে নতুন ইস্যু খুঁজছে বিএনপি।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ময়নামতি এলাকায় সড়ক পরিদর্শনকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

**খালেদা সিএমএইচে নির্ভর করতে পারেন না কেন: কাদের

কাদের বলেন, কারাগারের ভেতর খালেদা জিয়াকে সব ধরনের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

সাবেক প্রধানমন্ত্রী হিসেবে কারাগারে সব ধরনের সুযোগ-সুবিধা পাচ্ছেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী প্রস্তাব দিয়েছেন খালেদাকে সিএমএইচ হাসপাতালে চিকিৎসা প্রদানের জন্য। কিন্তু তিনি সেখানে যেতে চান না। সিএমএইচ হাসপাতালের উপর তাদের কোনো আস্থা নেই।

মন্ত্রী বলেন, বিএনপি সব ধরনের আন্দোলনের চেষ্টায় ব্যর্থ হয়েছে। গত সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে সারাদেশে জ্বালাও, পোড়াও করে। তারা ৯ বছরে ৯ মিনিট আন্দোলন করতে পারেনি। তাদের আন্দোলনে জনগণ সায় দেয়নি।

ঘরমুখো মানুষের এবারের ঈদযাত্রা অনেক ভালো জানিয়ে মন্ত্রী বলেন, কুমিল্লার ময়নামতি থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার ধরখাড় পর্যন্ত ৫৮ কিলোমিটার সড়কে ৫ হাজার ৬৯০ কোটি টাকা ব্যয়ে চার লেন সড়ক আগামী সরকারের মেয়াদে শুরু হতে যাচ্ছে। এবারের ঈদযাত্রায় কোথাও কোনো যানজট নেই।

পরিদর্শনকালে সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।