ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বর্তমান সরকারের সময়ে দেশে সর্বোচ্চ উন্নয়ন হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, জুন ১১, ২০১৮
বর্তমান সরকারের সময়ে দেশে সর্বোচ্চ উন্নয়ন হচ্ছে বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক প্রিন্সিপাল কমিটির উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল

নাটোর: নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বলেছেন, বর্তমান সরকারের সময়ে দেশের সর্বোচ্চ উন্নয়ন সম্ভব হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

সোমবার (১১ জুন) সন্ধ্যায় নাটোর শহরের কানাইখালি এলাকায় সাহারা প্লাজায় একটি চাইনিজ রেস্টুরেন্টে নাটোর জেলা বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক প্রিন্সিপাল কমিটির উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিমুল বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে।

তিনি যাকে মনোনয়ন দেবেন তাকে নির্বাচনে জয়যুক্ত করতে হবে। দলের প্রার্থিতা নিয়ে কোন ধরনের কোন্দলে জড়ানো যাবে না। দলের সবাইকে এক হয়ে নৌকার জন্য কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- সোনালী ব্যাংক রাজশাহী বিভাগীয় জেনারেল ম্যানেজার মোহাম্মদ আলা উদ্দিন, সোনালী ব্যাংক নাটোর প্রিন্সিপাল অফিসের উপ মহা-ব্যবস্থাপক দিলিপ কুমার ঘোষ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৫৫৩ ঘণ্টা, জুন ১২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।